পাগলা কুত্তা | amarblog.com: Bangla Blog ( আমারব্লগ ) with no Moderation.

Skip to content

পাগলা কুত্তা

ব্লগারের প্রোফাইল ছবি

মাহমুদুর রহমান মাইর পরবর্তী প্রতিক্রিয়ায় বলেই ফেলছে হিন্দুদের ছাল ঊঠাবো। আশায় আছে বিএনপি-জামাত ক্ষমতায় গেলে আবার হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে আগুন দিবে, লুট করবে, ধর্ষন করবে। এইটা শুধু মাহমুদুর রহমানের একার স্বপ্ন না। বিএনপি-জামাতের বেশিরভাগ নেতাকর্মীদেরও স্বপ্ন। কে জানে হয়তো পিনাকি ভট্রাচার্যেরও স্বপ্ন। দেশের অর্ধেক জনগোষ্ঠী এদের ভক্ত এবং একই সাথে ইসলামি পাগলা কুত্তা। এদের মধ্য থেকেই কিছু পাগলা কুত্তা মাঝেমাঝে সাহস করে বের হয় এবং জঙ্গিপনায় যোগ দেয়।

এই অর্ধেক পাগলা কুত্তাদের সবগুলাকে ঘর থেকে বের করে আনাই মাহমুদুর রহমানের স্বপ্ন। দেশের বাইরে থেকে নানা সময়ে মাহমুদুর রহমানকে মুক্তি দেয়ার জন্য বক্তব্য, তদবির করা হইছে। সে যেহেতু ‘আমার দেশ’ পত্রিকার সম্পাদক ছিল তাই আমাদের দেশের প্রধান পত্রিকাগুলোর মধ্যে ইত্তেফাক আর জনকন্ঠ ছাড়া সবাই তার মুক্তির দাবিতে একাট্রা হয়ে ছিল। তার দোষ, অপরাধ যাই থাকুক, তাকে মুক্তি দিতে হবে কারন উনি তাদের মত পত্রিকার সম্পাদক। এই হচ্ছে জাতির বিবেক নামক চুদির ভাইদের অবস্থা। এই লোককে মুক্ত করার জন্য দেশে-বিদেশে ব্যাপক তদবিরও করা হইছে। সরকারের উপরে ব্যাপক চাপ তৈরি করা হইছে। অথচ, এই লোকের বিএনপির আমল থেকে ফুলবাড়িয়া কয়লা খনিতে দুর্নীতি, বিনিয়োগ বোর্ডের প্রধান হিসাবে দুর্নীতি, সাম্প্রদায়িক উস্কানি, মিথ্যা গুজব, খুন উস্কানি, দেশদ্রোহিতার জন্য কয়েকশো বছরের জেল হবার কথা। সেইটা না হয়ে সে উল্টা এখন দেশের একটা পুরা সম্প্রদায়ের ছাল উঠিয়ে ফেলার হুমকি দিচ্ছে।

মহামান্যের স্টাটাস থেকে


ব্লগারের প্রোফাইল ছবি

এই কুকুরদের পিছনে আরও বড়-বড় কুকুর আছে। আগে তাদের ধরতে হবে।

আমি মানুষ। আমি বাঙালি। আমি সত্যপথের সৈনিক। আমি মানুষ আর মানবতার সৈনিক। আমি ধর্মে বিশ্বাসী একজন মানুষ। আর আমি ত্বরীকতপন্থী-মুসলমান। আমি মানুষকে ভালোবাসি। আর আমি বাংলাদেশ-রাষ্ট্রকে ভালোবাসি। জয়-বাংলা। জয়-বাংলা। জয়-বাংলা।...

glqxz9283 sfy39587p07