Skip to content

আমেরিকার পা চাটা কুত্তা সৌদি

ব্লগারের প্রোফাইল ছবি

_______________আসুন কিছু আলামত দেখি!

“মিশর ও সৌদির সবুজ সংকেত পেয়েই জেরুজালেম নিয়ে আমেরিকার ঘোষনা”!

“ইজ্রায়েলের রাজধানী জেরুজালেম ঘোষনায় আমেরিকার পাশেই আছে সৌদি”!

“জেরুজালেম নিয়ে জুমার খুতবায় নীরব ছিলেন মক্কা ও মদিনার ইমাম”!

সুতরাং কি বুঝলেন?

আর এদিকে আমাদের বিশিষ্ট খা:পু বাবুনাগরী ঘোষনা দিয়েছে, “বিশ্বের ২০০ কোটি মুসলমান নিয়ে জেরুজালেম রক্ষা করবে”! শাউ**পোলা বাবুনাগরী তোমার বাপ গো সাথে চুদুরভুদুর করতে আসছো? সৌদি যখন ইয়েমেনে মুসলিম হত্যা করছে তখন টু শব্দটিও করিসনি আর এখন আসছিস জেরুজালেম রক্ষা করতে! যাও লংমার্চ করতে করতে ইজ্রায়েল যাও! আমেরিকা ও সৌদি মিল্লিয়া তোমার শাউ***র বাটাম ভাঙ্গি দিবো নে!

দিন শেষে, মুসলিম বিশ্বের সমস্ত সমস্যার গোড়া এই সৌদি আরব! ওরাই আমেরিকার ডাইরেক্ট পা চাটা কুত্তা আর বাকিরা পা(ছা) চাটা কুত্তা! যার দরুন মুসলিম বিশ্বের আজ এই অবস্থা! লুক এ্যাট আরব স্প্রীং! মনে আছে?

#ছাগুপাল সাবধান, সৌদির সমালোচনা করা মানেই কিন্তু ইসলামের সমালোচনা করা নয়! তাই ত্যাঁনা প্যাঁচাইতে আসলেই ডাইরেক্ট বাটাম ভাইঙ্গা খোয়াড়ে ভ্রে দিমু!

বি:দ্র: তোমাগো বিধর্মী ভাই জাষ্টিন ট্রুডো ঘোষনা দিয়েছে, “জেরুজালেম নয়, তেল আবিবই হবে ইজ্রায়েলের রাজধানী” শ্লা’র পুতেরা, তার জন্য কি ক’টা লাইক হপে?


ব্লগারের প্রোফাইল ছবি

ভালোই বলেছেন।

আমি মানুষ। আমি বাঙালি। আমি সত্যপথের সৈনিক। আমি মানুষ আর মানবতার সৈনিক। আমি ধর্মে বিশ্বাসী একজন মানুষ। আর আমি ত্বরীকতপন্থী-মুসলমান। আমি মানুষকে ভালোবাসি। আর আমি বাংলাদেশ-রাষ্ট্রকে ভালোবাসি। জয়-বাংলা। জয়-বাংলা। জয়-বাংলা।...

glqxz9283 sfy39587p07