Skip to content

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ভাষ্যমতে বিচার বিভাগ অপরিপক্ক

ব্লগারের প্রোফাইল ছবি

ষোড়শ সংশোধনী বাতিল রায় প্রদানের পরে বিএনপি এর পক্ষ থেকে মিষ্টি বিতরণ দিয়ে শুরু করে সরকার পতন চিন্তা মাথায় রেখে অনেক বিষয় উপস্থাপন করেছেন। সে সকল বিষয়কে একটু খোলা চোখে দেখলে দেখতে পাবেন, তারা কথায় কথায় কথা বলতে গিয়ে রীতিমত বিচার বিভাগকে অপরিপক্ক প্রমাণ করে তুলেছেন।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিচারকদের সমালোচনা করতে গিয়ে বলেছেন- বিচারপতি খায়রুল হক অযোগ্য ছিলেন, তিনি বিচারপতি হওয়ার যোগ্য নন এবং বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিককেও তিনি বিচারপতি হওয়ার যোগ্য মনে করেন না।
ফকরুল যদি আগের বিচারপতিদের ব্যপারে বিচারপতি হওয়ার অযোগ্য ধারণা পোষণ করেন ও তা প্রকাশ করতে,পারেন তাহলে বর্তমান বিচারপতিরা যে অযোগ্য নন, এটা তিনি কোন বিবেচনায় বিশ্বাস করেন। ফকরুলের বিবেচনায় যদি বিচারপতি খায়রুল ও মানিক অযোগ্য হন, তাহলে বিচারপতি সিনহা কোন যুক্তি বলে তার কাছে যোগ্য হয়ে গেলো? মূলত তিনি প্রাক্তন দুই বিচারপতিকে অযোগ্য বলার মাধ্যমে সমগ্র বিচার বিভাগকেই অযোগ্য করে ফেলেছেন।
তাই, ফকরুলের ভাষ্য বিবেচনায় আনলে মূলত সমগ্র বিচার বিভাগই আজ অযোগ্য অপরিপক্ক।


ব্লগারের প্রোফাইল ছবি

মির্জা ফখরুলের মতো বেআদব এদেশে ক’জন আছে? এরাই ষোড়শ-সংশোধনী নিয়ে শয়তানী করছে।

আমি মানুষ। আমি বাঙালি। আমি সত্যপথের সৈনিক। আমি মানুষ আর মানবতার সৈনিক। আমি ধর্মে বিশ্বাসী একজন মানুষ। আর আমি ত্বরীকতপন্থী-মুসলমান। আমি মানুষকে ভালোবাসি। আর আমি বাংলাদেশ-রাষ্ট্রকে ভালোবাসি। জয়-বাংলা। জয়-বাংলা। জয়-বাংলা।...


ব্লগারের প্রোফাইল ছবি

মির্জা ফখরুলের মতো বেআদব এদেশে ক’জন আছে? এরাই ষোড়শ-সংশোধনী নিয়ে শয়তানী করছে।

সহমত।

glqxz9283 sfy39587p07