Skip to content

Android Defender -অ্যানড্রয়েড ডিফেন্ডার। কেন আপনাকে ব্যবহার করতেই হবে!

ব্লগারের প্রোফাইল ছবি

নিজের পছন্দের ফোন থাকুক নিজের মত, এটি কে না চায়! এই চাওয়াকে পূর্ণ করতেই অ্যান্ড্রয়েড ডিফেন্ডার! অনাকাঙ্ক্ষিত সকল হস্তক্ষেপ থেকে মুক্ত রাখবে নিজের, প্রিয়জনের সকল ছবি, ফাইল এবং গুরুত্বপূর্ণ ডাটাকে। ফোন হারিয়ে গেলেও থাকবেনা কোনো ভয়! ডাউনলোড করুন, রিভিউ দিন, পাশে থাকুন এবং অবশ্যই নিরাপত্তা নিয়ে ভাবনাহীন থাকুন!ইএটিএল-প্রথম আলো অ্যাপস প্রতিযোগিতা ২০১৬-এর চূড়ান্ত বিচার পর্বের জন্য নির্বাচিত হয়েছে ৩০টি মোবাইল অ্যাপ।

প্রথম আলো অ্যাপস প্রতিযোগিতা ২০১৬-এর চূড়ান্ত বিচার পর্বের জন্য নির্বাচিত হয়েছে ৩০টি মোবাইল অ্যাপ। এর মধ্যে কুয়েট আছে থেকে আছে "Android Defender"। চলুন একনজরে দেখে নেয়া যাক কি কি ফিচার থাকছে এতে...

লোকেশন ট্র্যাকঃ
আপনার ফোন হারিয়ে গেলে আপনি আপনার ফোনটির লোকেশান জানতে পারবেন। সো হারানোর ভয় থেকে থাকুন ভাবনাহীন।


সার্চ ফোনঃ
ফোনটি কোথায় রেখেছেন খুঁজে পাচ্ছেন না? সাইলেন্ট কিংবা ভাইব্রেশন করা আছে? তাহলেও কোন চিন্তা নেই। আপনি চাইলেই যেকোনো ফোন থেকে আপনার ফোনে অ্যালার্ম বাজাতে পারবেন।


রিমোট কনট্রোলঃ
আপনি চাইলে আপনার ফোন রিমোটলি লক করতে পারবেন। ডাটা ডিলেট করতে পারবেন। আপনি যেকোনো ফোন থেকে আপনার ক্যামেরা অফ করে দিতে পারবেন। আর এইসবের জন্য আপনার কাছে শুধু আপনার পিন আর ওই সেটের নাম্বারটা জানা থাকলেই হবে। চোরে যদি ফোন চুরি করে সিম চেঞ্জও করে ফেলে তাহলেও কোন চিন্তা নেই। কারণ চোরের নাম্বার আপনার কাছে এসএমএসের মাধ্যমে অটোমেটিক্যালি চলে আসবে। অ্যাপটি ফ্রি ডাউনলোড করতে এই লিঙ্ক থেকে EATL Apps অ্যাপ স্টোরটি ডাউনলোড করুন।

অ্যাপ স্টোরটি ডাউনলোড করার পর EATL App টি open করে "NEW USER" দিয়ে sign in করুন। তারপর Android Defender অথবা শুধু Android লিখে সার্চ করুন এবং Android Defender ডাউনলোড করুন।


অন স্ক্রিন লক প্রোটেকশনঃ
এই অ্যাপটির আরেকটি উল্লেখযোগ্য বিষয় হলো লক স্ক্রিন প্রোটেকশন। যেটি অন থাকা অবস্থায় কোন নন রিমুভাল ফোনকে পাসওয়ার্ড ছাড়া অনাকাঙ্ক্ষিত ভাবে অফ করা সম্ভব না। যেটি আপনাকে দিবে একটি সুপার প্রোটেকশন, যা এখন পর্যন্ত অন্য কোন অ্যাপ এই সুবিধা দিতে পারে নাই।



ম্যাসেঞ্জারের মত ফ্লোটিং উইন্ডোঃ
এছাড়াও আছে call security। সাথে আছে messenger এর মতো একটি Floating window। যার মধ্যে আছে কিছু Short-Cut. যেমনঃ Lock Screen On Off, call security On Off, Home button, Recent button, Lock button, GPS On Off ইত্যাদি। যা অপনার ফোনটিকে ব্যবহার করতে সহজ করে দিবে।

মনে রাখবেন,আগে EATL Apps নামাতে হবে। এর পর সেখান থেকে Android Defender অ্যাপ টি ডাউনলোড দিবেন।


প্রোসেসটি পুনরায়ঃ
Step 1 : download button এ ক্লিক করতে হবে। তারপর ডাউনলোড শেষ হলে Install করতে বলবে।
Step 2: Back button press করে অ্যাপ লিস্ট এ যেতে হবে। Again Android Defender এ Click করে Ratting and Review টা Submit করতে হবে। (বিঃ দ্রঃ Back Button press করে App List এ না এসে Ratting দিলে Count হবে না)


সবার অংশগ্রহন কামনা করছি। আশাকরি অ্যাপটি আপনাদের উপকারে আসবে এবং একই সাথে আপনারা ডাউনলোড ও রিভিউ দিয়ে আমাদের বিজয়ী করতে সাহায্য করবেন।

glqxz9283 sfy39587p07