Skip to content

সুশান্ত-এর ব্লগ

ব্লগারের প্রোফাইল ছবি

আপনি যেভাবে আপনার এম,পি'র কাছে যেতে পারেন!



ইউকে'র প্রত্যেক এমপি'র ব্যক্তিগত ওয়েবসাইটে এরকম একটা নোট লেখা থাকে কন্টাক্ট পেইজেঃ

Before sending any inquiry, please check that I am your MP as there is a strict rule in parliament that requires me to only act on behalf of my own constituents.

আমাদের জানামতে বাংলাদেশেও এমনটাই হওয়ার কথা। Amar MP সাইট আসলে এই চেকিং সার্ভিসটাই দিচ্ছে। এই সার্ভিস আমাদের বাংলাদেশের পার্লামেন্ট সাইটেও আছে। আমরা শুধুমাত্র এক্সট্রা হিসেবে মাননীয় এমপি'দের ফেইসবুক, টুইটার, ওয়েবসাইট, গুগোলপ্লাস, লিঙ্কডইন, উইকি এসব লিঙ্কও দিচ্ছি।

ব্লগারের প্রোফাইল ছবি

যুদ্ধাপরাধী সাঈদীর রায় পরবর্তী বাংলাদেশ -জামাতি সন্ত্রাস লাইভ আপডেট!

ইতোমধ্যেই আমরা যুদ্ধাপরাধী সাঈদীর বিচারের রায় পেয়ে গেছি। রায় পরবর্তী সময়ে বাংলাদেশের বিভিন্ন স্থানে জামাত-শিবিরের বিভিন্ন সন্ত্রাসের খবর পাওয়া যাচ্ছে। যেমন, বগুড়া ও নাটোরে হামলা চালিয়ে পুলিশের ছয়টি অস্ত্র ছিনিয়ে নিয়েছে ইসলামী ছাত্রশিবিরকর্মীরা।বৃহস্পতিবার হরতালের মধ্যে দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায়ের পর সহিংস শিবিরকর্মীরা এই কাজ করে বলে পুলিশ জানিয়েছে।

ব্লগারের প্রোফাইল ছবি

লাইভ ব্লগিং- সারা বাংলাদেশে কোথায় কি ঘটছে?


ছবি: সিলেট শহীদ মিনার- জামাত শিবির দ্বারা ভাংচুরকরা হয়েছে।

ঘুম থেকে উঠেই বিভিন্ন মাধ্যমে খবর পাচ্ছি যে সারা বাংলাদেশে জামাত-শিবির-বিএনপি তান্ডব ঘটাচ্ছে। এই পোস্টে যেখানে যা ঘটছে, তা কমেন্ট এর ঘরে আমাদের জানান।

ব্লগারের প্রোফাইল ছবি

ব্লগ ও ফেইসবুক ফারাবী এবং রিয়েল ফারাবীকে গ্রেফতার করুন



বড় করে দেখতে এখানে ক্লিক করুন।

#Shahbag Fighters, ফারাবী নামে এক ব্লগার আমাদের ভাই থাবার জামাতের ইমামকে হত্যার হুমকি দেয় এবং শহীদের লাশ বাঘ দিয়ে খাওয়ানোর হুমকি দেয়- স্বাভাবিক ভাবেই এ হুমকিকে ব্লগ কমিউনিটি খুবই গুরুত্বের সাথে নেয় এবং পুলিশ কিংবা রেবের সাথে যোগাযোগ করে! আমারব্লগের নিজস্ব তদন্তে বের হয়ে আসছে যে - আমরা 'ফারাবী' নিকে আমারব্লগে ১৫ ফেব্রুয়ারী রাত ১২ টার সময় যে পোস্ট দেখেছি এবং তাতে যে আই পি দেখা গেছে এবং ফারাবীর দুইটি ব্যবহার কার ফোন নাম্বারের লোকেশন ট্রেস করা হয়েছে তার কোন মিল নেই!

ব্লগারের প্রোফাইল ছবি

অতি জরুরীঃ আমাদের ব্লগার ''থাবা'' কে জবাই করে খুন করা হয়েছে



রাজীবের ফেইসবুক প্রোফাইল বড়ো করে দেখতে এখানে ক্লিক করুন।

আমাদের ব্লগার থাবা'র লাশ জবাই অবস্থায় পাওয়া গেছে বাড়ির পাশে। এই মাত্র কনফার্ম হইলাম। যে যেখানে আছেন সবাই যুদ্ধে নামুন।

ব্লগারের প্রোফাইল ছবি

বিবিসি বাংলা রেডিও- লন্ডনে তুর্কী দূতাবাসের সামনে বাংলাদেশীদের বিক্ষোভ

বিবিসি বাংলা রেডিওতে উঠে এসেছে লন্ডনস্থ তুর্কী দুতাবাসের সামনে গতকালকের বিক্ষোভ।



অডিও টি আপলোড করেছেন ব্লগার আরিফুর রহমান

ব্লগারের প্রোফাইল ছবি

সাস্টলিক্স-১: এ বিল্ডিং, শাবিপ্রবি'র জামাত শিবিরের ২০১০ এর বার্ষিক রিপোর্ট



নথিগুলো গত বছরের ১১ জানুয়ারি মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জামায়াতের সাবেক আমির গোলাম আযমকে গেপ্তারের দিন সন্ধ্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হলে ছাত্রলীগ-শিবির সংঘর্ষে শিবির বিতাড়িত হয়ার পর শিবির নেতাদের কক্ষ থেকে উদ্ধার করা হয়েছিল।

উল্লেখ্য, এটা শুধুমাত্র আমাদের ক্যাম্পাসের একটি বিল্ডিং এর রিপোর্ট যেখানে কম্পুঊটার ইঞ্জি, ফিজিক্স এসব আছে।

ব্লগারের প্রোফাইল ছবি

চিনে নিন শাবি ক্যাম্পাসের প্রস্তাবিত ভাষ্কর্য্য বিরোধিতাকারীদের

চিনে নিন ।

শাবি ক্যাম্পাসের প্রস্তাবিত ভাষ্কর্য্য বিরোধিতাকারীদের নামের লিস্ট পাওয়া গেছে। আমি মনে করি দেশ ও জাতির অধিকার আছে এদের চিহ্নিত করার এবং সামাজিকভাবে বয়কট করার।আমি নিজে ও খুব আপসেট এই লিস্ট দেখে। এখানে আমার অনেক প্রিয় বড়ো ভাই আছে, বন্ধু আছে এবং জুনিয়রও আছে।

ব্লগারের প্রোফাইল ছবি

নারী অবমাননাকারি ও সাইবার ক্রিমিনাল সৃজন আহমেদ প্রসঙ্গে গনমাধ্যম কর্মীদের প্রতি আকুল আহবান


ছবিঃ সৃজন আহমেদ

প্রিয় গনমাধ্যমকর্মীবৃন্দ

আমার শুভেচ্ছা নিবেন। আশা করি ইতোমধ্যেই আমার '' কেউ এই ভিডিও এর ছেলের পরিচয় দিতে পারেন ? '' শিরোনামের ব্লগপোস্টটি আপনাদের দৃষ্টি আকর্ষিত হয়েছে। আমি নিজে ও অনেক গনমাধ্যমকর্মীবৃন্দ সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করছি।

ব্লগারের প্রোফাইল ছবি

কেউ এই ভিডিও এর ছেলের পরিচয় দিতে পারেন ?


ফটোঃ Md. Abul Kalam Azad,OC(investigation),Dhanut Thana,Bogra.[Conformed]

অবশেষে সৃজন আহমেদ [মোবাইল নাম্বার - 01611335665] এর বাবাকে সনাক্ত করা গেছে। ছেলের ''ওসি'' বাবা ''মোঃ আবুল কালাম আজাদ'' এখন বগুড়ার ধুনট থানায় আছে। মোবাইল নং ০১৭১১১৫৩০৩৭ এবং ০১৭১৩৩৭৪০৭০। বাড়ি পাবনা শ্বশুর বাড়ি সিরাজগঞ্জ। জানা গেছে ঐ ওসি সম্প্রতি সিরাজগঞ্জ থেকে বদলী হয়ে বগুড়া গিয়েছে ; বারবার অভিযোগে বদলী হয় আবার সিরাজগঞ্জ ফিরে আসে বিশেষ কোন ক্ষমতাবলে।

আলোচ্য ঘটনাটি সিরাজগঞ্জেই ঘটেছিলো ২০১০ এর অক্টোবরে। ঐ কাহিনী সিরাজগঞ্জ এর একটা স্কুল, জুয়েলস অক্সফোর্ড ইন্টার ন্যাশনাল স্কুল।

Syndicate content
glqxz9283 sfy39587p07