হাম্বালিগের সরকার, জঙ্গিদের সরকার ! ব্লগার ও প্রকাশক শাহজাহান বাচ্চু খুন ! | amarblog.com: Bangla Blog ( আমারব্লগ ) with no Moderation.

Skip to content

হাম্বালিগের সরকার, জঙ্গিদের সরকার ! ব্লগার ও প্রকাশক শাহজাহান বাচ্চু খুন !

ব্লগারের প্রোফাইল ছবি

ভালোবাসার মানুষের বিদায় বড় নিদারুন, কষ্টের ।”শাহজাহান বাচ্চু” ভাই আমার সেই ভালোবাসার মানুষ । যাকে হারিয়ে আমার মতোই কাঁদছে, আমার আকাশ, আমার বাতাস ।

অনলাইনেই পরিচয় আমাদের । কেমেন্টস বক্সে কথা বলতে বলতেই পরিচয় আমাদের । মনে আছে, রাতের আউটিং লাইভে আসলে সেখানে তিনি তারঁ বন্ধুত্বপূর্ন কমেন্টে ভরে রাখতেন আমার ওয়াল ।

সমমনা সবারই সাথে তাঁর ভাব ! কখনো মনে হয়নি আমাদের বয়সের ব্যাবধান বেশ । যাদের বিরুদ্ধে কলম চালিয়েছেন এতোদিন, বলেছেন শান্তি ও সভ্যতার বানী ! তারাই তাঁর বুকের হৃৎপিন্ডে বুলেট ঢুকিয়ে মৃত্যু নিশ্চিত করেছে ।

ইসলামীস্ট, জংগি-মোল্লা কিংবা ধার্মিকরা পারেনি তাঁর যুক্তি আর লেখনীর জবাব লেখায় দিতে । সত্যি বলতে কি তথাকথিত ধার্মিকরা মাত্রই অন্ধকারের যাত্রী । তাই আলোর যাত্রীদের কাছে বারবার হেরে গিয়ে খুন করে । কিন্তু, জংগীরা কখনোই এই আলোর যাত্রীদের থামাতে পারেনি আর পারবেও না ।

রাজীব হায়দার, অভিজিৎ রায়, নীলয়, বাবু, অনন্ত.. শাহজাহান বাচ্চু কিংবা একদিন অপুর্ব রায় । তবুও আমাদের এই আলোর আহ্বানের জীবন চলা কখনোই থেমে থাকবে না । তাহলে সভ্যতা থেমে যাবে ।

বি.দ্র. ( এখন আর বিচার চাই না ।কার কাছেই বা বিচার চাইবো ? সময়ের হাতেই ছেড়ে দিলাম ! সময়ের থেকে বড় বিচারক আর কে ? )

glqxz9283 sfy39587p07